Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৫ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

সড়কে চার জেলায় গতকাল দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। যশোর জেলার রুপদিয়ার গ্রামে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু হয়। এছাড়াও বরগুনা জেলা, চট্টগ্রামের মীরসরাই, ময়মনসিংহের তারাকান্দাতে পৃথক ঘটনায় একজন করে তিনজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

যশোর ব্যুরো জানায়, জেলার সদর উপজেলার রুপদিয়ার জিরাট গ্রামে মাটিবাহি ট্রলির চাকায় পিষ্ট হয়ে চাচাতো ভাই-বোন নিহত হয়েছে। গতকার সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, ট্রলিচালক কামাল হোসেনের মেয়ে জাহিয়া খাতুন ও জামাল হোসেনের ছেলে আবু হুরায়রা। নিহত শিশু জাহিয়া খাতুনের বাবা কামাল হোসেন জানান, প্রতিদিনের মত বাড়ি থেকে ট্রলি নিয়ে মাটি টানার উদ্দেশ্যে বের হচ্ছিলেন। তিনি খেয়াল করেননি পেছনে কেউ আছে কি না, যখন গাড়ি পেছনের দিকে নিতে যান তখন চাকায় বাঁধা অনুভব করেন। বারবার পেছনের দিকে গাড়ি নিতে যাচ্ছিলেন। তখন না গেলে গাড়ি থেকে নেমে দেখি আমার মেয়ে জাহিয়া আর আমার ভাইয়ের ছেলে পিষ্ট হয়ে চাকার সঙ্গে লেগে আছে। একই পরিবারে দুই শিশুর মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম।

বরগুনা জেলা সংবাদদাতা জানান, বরগুনার আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে বাস যাত্রী রিয়াদ নিহত ও অপর ৭ যাত্রী গুরুতর আহত হন। আহতদের পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীর তথ্য মতে, যাত্রীবাহী পরিবহন বাসটি গতকাল সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের ব্রিকফিল্ড নামক স্থানে পৌঁছলে আমতলী থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহি খালি ট্রাক সাথে মুখোমুখি সংর্ঘষে এ ঘটনাটি ঘটে।

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাইয়ে বাসের ধাক্কায় এক পথচারী বাদশা নামে একজন নিহত হয়েছে গতকাল সকাল সাড়ে ৭টায় মীরসরাই উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাদশা রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও ১ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের পুত্র।
তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, তারাকান্দা উপজেলার ময়মনসিংহ নেত্রকোনা আঞ্চলিক সড়কের গজহরপুর নামক স্থানে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে ঘটনাটি সংগঠিত হয়। মোটরসাইকেল চালক নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার ওমরগাও গ্রামের মৃত আবু সাঈদের পুত্র সাইকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ