Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ

যুবদলনেতা ধনি হত্যা প্রতিবাদে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে যুবদল কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নির্দেশনায় শহরে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল।
গতকাল শনিবার বারোটার দিকে শহরে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী রাফি উদ্দিন রিয়াদের নেতৃত্বে এই কর্মসূচি পালন করেছে যুবদলের নেতাকর্মীরা
সংক্ষিপ্ত বক্তব্যে রাফি উদ্দিন রিয়াদ বলেন, যশোর জেলা যুবদলের সিনিয়র সহ- সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গুম খুন করে জাতীয়তাবাদী শক্তিকে দমন করা যাবে। আর প্রশাসনের উপর ভর করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না এই সরকার। অচিরেই রাজপথে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।
এসময়ে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা জসিম উদ্দিন আলী রিক্সন, ওয়াসিম আকরাম হৃদয়, রুবেল, রোকন, জনি, বলাই, বাবু, পারভেজ, হেলাল, ওয়াসিফ আহমেদ ইফতি, সাইমন হাসান অন্তু, শৈবাল, অপু, নিরব, সোহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ