Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক ইসি মাহবুব তালুকদার হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

শারীরিক অসুস্থতার কারণে সাবেক নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। গত ১ জুলাই থেকে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন এই নির্বাচন কমিশনারের সাবেক একান্ত সচিব।
গতকাল বৃহস্পতিবার মাহবুব তালুকদারের ব্যক্তিগত সহকারী (পিএস) মুহাম্মদ এনাম উদ্দীন বলেন, মাহবুব তালুকদার গত ১ জুলাই থেকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। নানা ব্যাধিতে আক্রান্ত। তিনি জানান, নানা প্রকার গুরুতর অসংক্রামক ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অসুস্থতার খবর পেয়ে নিউ ইয়র্ক থেকে কন্যা আফরীন মাহবুব এবং কানাডা থেকে পুত্র শোভন মাহবুব এবং আমেরিকার দু›টি ইউনিভার্সিটিতে পড়ুয়া তার দুই নাতনী বাঁশরী আইরীন ও অপসরী আইরীনও ঢাকায় এসেছেন। সাবেক এই নির্বাচন কমিশনারের স্ত্রী নিলুফার বেগম ও বড় কন্যা আইরীন মাহবুব তার সঙ্গে আছেন বলেও জানান।
তিনি জানান, ১৬ই জুলাই মাহবুব তালুকদারের চেন্নাই যাওয়ার টিকেট কাটা থাকলেও শারীরিক অবস্থা ভ্রমণ উপযোগী না হওয়ায় তা বাতিল করা হয় এবং তাকে বর্তমানে এয়ার আ্যম্বুলেন্সে করে চেন্নাই নেওয়ার চেষ্টা চলছে। চলতি বছর ১৫ ফেব্রুয়ারি বিদায় নেওয়া কেএম নূরুল হুদা কমিশনে প্রায় সারাবছর নানা বিষয় নিয়ে আলোচনায় থাকতেন সাবেক এই নির্বাচন কমিশনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ