Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের তিন মুঠোফোন অপারেটর থেকে প্রশাসনিক জরিমানা বাবদ পৌঁনে তিন কোটি টাকা আদায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৬:০২ পিএম

অবৈধ ভিওআইপি কার্যক্রমে সিম ব্যবহৃত হওয়ায় প্রশাসনিক জরিমানা বাবদ দেশের বেসরকারি তিনটি মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড, গ্রামীণফোন লিমিটেড ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন থেকে ভ্যাটসহ যথাক্রমে ২ কোটি ১০ লক্ষ, ৫২ লক্ষ ৫০ হাজার এবং ১৫ লক্ষ ৭৫ হাজার টাকাসহ সর্বমোট ২ কোটি ৭৮ লক্ষ ২৫ হাজার টাকা আদায় করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। গত ১২ জুলাই ২০২২ বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন, ১৩ জুলাই ২০২২ গ্রামীণফোন লিমিটেড এবং ১৪ জুলাই ২০২২ রবি আজিয়াটা লিমিটেড এর পক্ষ থেকে সংশ্লিষ্ট পে-অর্ডার বিটিআরসি কর্তৃক গৃহীত হয়েছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ এর ৬৫ (৫) ধারা অনুযায়ী গত ১০ এপিল ২০২২ তারিখে কমিশনের চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার এর সভাপতিত্বে এবং ভাইস-চেয়ারম্যান ও কমিশনার মহোদয়গণের উপস্থিতিতে অনুষ্ঠিত শুনানির সিদ্ধান্ত মোতাবেক আরোপিত প্রশাসনিক জরিমানা পরিশোধের জন্য সংশ্লিষ্ট অপারেটরসমূহকে নির্দেশনা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ