Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে দোকানের বকেয়া চাওয়ায় ১০ জনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

সাভারের আশুলিয়ায় দোকানের বাকি টাকা চাওয়ায় দলবল নিয়ে দোকান মালিকসহ প্রায় ১০ জনকে কুপিয়ে আহত করেছেন আফজাল নামের এক ক্রেতা। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। এর আগে গত মঙ্গলবার রাতে আশুলিয়ার চারাবাগ কুমকুমারি এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল বুধবার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক সুদীপ কুমার গোপ। আহত ব্যক্তিরা হলেন ওই এলাকার মৃত আজগর মিয়ার ছেলে আলম উদ্দিন, তার স্ত্রী খাদিজা, ছেলে ইয়ামিন, মৃত আসান উদ্দিনের ছেলে গফুর মিয়া, মুন্না কবিরের স্ত্রী শাহানা, মৃত নান্দু পাগলার ছেলে সলিল, তার ছেলে রাজন, সুজন, জাহানারা ও মুদি দোকানি জামাল মিয়া। অভিযুক্ত ব্যক্তিরা হলেন ওই এলাকায় এসে বাড়ি করে বসবাস করা আফজাল চৌধুরী ও তার সহযোগী ২০ থেকে ২৫ জন। সহযোগী ও আফজাল চৌধুরীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ