Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পলওয়েলকে আরো লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করুন-আইজিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের (পলওয়েল) বিনিয়োগ আরো বাড়াতে হবে। সম্ভাবনাময় প্রকল্প প্রণয়ন করতে হবে। বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে প্রতিষ্ঠানটির আয় আরো বাড়াতে হবে। আইজিপি এ সমবায়ী প্রতিষ্ঠানটিকে নতুন উচ্চতায় এগিয়ে নেয়ার জন্য পরিচালকবৃন্দ, শেয়ার হোল্ডার ও পুলিশ কর্মকর্তাদেরকে অনুরোধ করেন।
আইজিপি বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) আরো লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য নবনির্বাচিত কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।
গতকাল শনিবার রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পলওয়েলের ২০১৪-১৫ অর্থ বছরের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বক্তৃতাকালে এ আহ্বান জানান তিনি।
সভায় ২০১৪-১৫ অর্থ বছরের জন্য ৪০ ভাগ লভ্যাংশ ঘোষণা করা হয়। ধারাবহিকভাবে গত কয়েক বছর ধরে ৪০ ভাগ লভ্যাংশ দেয়ায় সভায় উপস্থিত শেয়ার হোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন।
সভায় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) ও পলওয়েলের ম্যানেজিং ডিরেক্টর মো: মোখলেসুর রহমান ২০১৪-১৫ অর্থ বছরের প্রতিবেদন তুলে ধরেন।
পরে পলওয়েল বোর্ড অব ডিরেক্টর্সের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ জনাব এ কে এম শহীদুল হক চেয়াম্যান, অতিরিক্ত আইজিপি (ফাইন্যান্স) ফাতেমা বেগম ভাইস চেয়ারম্যান, অতিরিক্ত আইজিপি (এইচআরএন্ডপি) মো: মইনুর রহমান চৌধুরী ম্যানেজিং ডিরেক্টর নির্বাচিত হয়েছেন। ডিরেক্টর নির্বাচিত হয়েছেন ডিএমপি কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া, ডিএমপির যুগ্ম-কমিশনার মো: আমিনুল ইসলাম, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম, ডিএমপির উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম, এআইজি (পিএন্ডআর) শামীমা বেগম এবং অবসরপ্রাপ্ত পুলিশ সুপার এম এম আফসার উদ্দিন। সভায় সাবেক ও বর্তমান ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং শেয়ার হোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ