Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ আরো দু বার সরকার গঠন করবে : এমপি মোজাম্মেল

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন বলেছেন, আওয়ামী লীগ এর পরে আরো দু বার সরকার গঠন করবে। স্বাধীনতা বিরোধী জামায়াত বিএনপি চক্রকে এদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। আজ সকাল ১০টায় মোরেলগঞ্জের দিঘিরপাড় গ্রামে ১৩৭টি পরিবারের নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। তিনি আরো বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে মানুষ এর পরে আরো অন্তত দু’বার আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।
১ কোটি ২৩ লাখ টাকা ব্যায়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মো. ইউসুব আলী। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, মহিলা ভাইচ চেয়ারম্যান আজমীন নাহার, অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, অধ্যাপক হাফিজুর রহমান, আব্দুর রহিম বাচ্চু, পল্লী বিদ্যুৎ মোরেলগঞ্জ ডিজিএম মো. জিয়াউর রহমান, আব্দুল জলিল হাওলাদার ও আবুল কালাম হাওলাদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ