Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ট্রাক ও অটোভ্যানের সংঘর্ষে নিহত ৪

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জেলার লালপুর উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের দক্ষিণ লালপুর নামক স্থানে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রাক ও অটোভ্যানের সংঘর্ষে চারজন নিহত হয়েছে। জানা যায়, ওভারটেকিংয়ের সময় অটোভ্যানকে পেছন থেকে ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৮-৮২০১) ধাক্কা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে অটোভ্যানের চালকসহ যাত্রীরা পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেনÑ লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের আমিরুল ইসলাম (৫০), সিরাজগঞ্জ জেলার চক দোস্ততপাড়া গ্রামের ডিলু (৫৫), রঞ্জু, সিরাজগঞ্জ সদরের জিল্লুর রহমান (৫০) ও জহুরুল ইসলাম (৫২)। আহতদের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের লালপুর হাসপাতালে চিকিৎসা চলছে।
ছাতকে শিশুর মর্মান্তিক মৃত্যু
ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা : ছাতকে সড়ক দুর্ঘটনায় ১০ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। শুক্রবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের বড়কাপন পয়েন্টে এঘটনা ঘটে। নিহত শিশুর নাম নাদিম। সে উপজেলার চরমহল্লা ইউপির কামরাঙ্গি গ্রামের সমছু মিয়ার পুত্র। ঘটনার সময় একটি কাভার্ড ভ্যান (সিলেট ন ১১-০০৪০) নয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা নাদিমকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে। খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই সফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে কাভার্ড ভ্যানসহ চালক পারভেজকে আটক করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ