Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে কলেজছাত্রীকে উত্ত্যক্তের পর মারধর যুবকের কারাদ-

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঢাকার সাভারে কলেজপড়–য়া এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্তের পর প্রেমে রাজী না হওয়ায় মারধর করার অভিযোগে এক যুবককে এক বছরের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে দ-প্রাপ্ত যুবক খালিদ হাসান অপূর্বকে (২৩) জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সাভার ভাটপাড়া মহল্লার আনোয়ার হোসেনের ছেলে অপূর্ব। সে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কবীর হোসেন জানান, ভাটপাড়া এলাকার বাসিন্দা সাভার মডেল কলেজের ছাত্রী রিয়া আক্তারকে (১৭) প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল একই এলাকার খালিদ হাসান অপূর্ব।
বৃহস্পতিবার কলেজ থেকে বাসায় ফেরার পথে বাড়ির কাছে রিয়াকে একা পেয়ে প্রেমের প্রস্তাব দেয় অপূর্ব। রিয়া প্রত্যাখ্যান করায় অপূর্ব তারা মাথা দেয়ালে ঠুকিয়ে রক্তাক্ত জখম করে। পরে তার চিৎকারের লোকজন এগিয়ে এলে অপূর্ব চলে যায়।
তাৎক্ষণিক রিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়। পরে রাতে সাভার মডেল থানায় অপূর্বের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেয় রিয়ার পরিবার।
শুক্রবার সকালে সাভার নামাবাজার এলাকায় আনোয়ার টেইলার্সে অভিযান চালিয়ে পুলিশ বখাটে অপূর্বকে গ্রেফতার করে ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট আবু নাসের বেগের আদালতে হাজির করলে আদালত শুনানি শেষে তাকে এক বছরের কারাদ- প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ