Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হেফাজতের বিক্ষোভ আজ

আরাকানে গণহত্যার প্রতিবাদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মিয়ানমারের আরাকানে মুসলমান নারী ও শিশুদের নির্বিচারে গণহত্যা বন্ধের দাবিতে হেফাজতে ইসলামের উদ্যোগে আজ (শুক্রবার) বাদ জুমা আন্দরকিল্লা শাহী মসজিদের উত্তর গেইট চত্বরে এক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এতে হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
সমাবেশ ও বিক্ষোভ মিছিল সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা গতকাল (বৃহস্পতিবার) বাদ জোহর মুজাহের উলুম মাদরাসায় হেফাজতের নগর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় হেফাজত নেতৃবৃন্দ বাদ জুমা আন্দরকিল্লার সমাবেশ ও বিক্ষোভ মিছিল সফল করার জন্য সর্বস্তরের ওলামায়ে কেরাম ও মুসলিম জনতার প্রতি আহ্বান জানিয়েছেন।
সভায় বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হাকীম, মাওলানা সরোয়ার কামাল আজিজী, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা মঈনুদ্দিন রুহী, মওলানা ইসহাক মেহেরিয়া, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা হাজী মুজাম্মেল হক, মাওলানা জিয়াউল হোসাইন, কারী ফজলুল করিম জিহাদী, মাওলানা কারী ইসমাঈল, মাওলানা হাফেজ ফায়সাল প্রমুখ।






 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ