Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পদ্মা সেতু উদ্বোধনে ডিএমপির উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

পদ্মা সেতুর উদ্বোধনে উপলক্ষে আনন্দ-উৎসবে অংশ নিতে ডিএমপি বর্ণাঢ্য আনন্দ র‌্যালির আয়োজন করে। শনিবার সকালে ডিএমপির সুসজ্জিত ব্যান্ড দলের সুমধুর ছন্দে এই আনন্দ র‌্যালি ক্যাপ্টেন মনসুর আলী সরণীর ডিএমপি সদর দপ্তর থেকে শুরু হয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়।
বর্ণাঢ্য এ পদযাত্রা শেষে রাজারবাগ অডিটরিয়ামে শুভেচ্ছা বক্তব্যে ডিএমপির অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম বলেন, আজকের দিনটি ১৮ কোটি বাঙালির জীবনে স্মরণকালের আনন্দের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন বলিষ্ঠ নেতৃত্বে আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। পদ্মা সেতুর মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিত হচ্ছে। পুরো জাতির আনন্দের সঙ্গে আমরাও এ আয়োজনের মাধ্যমে অংশীদার হয়েছি। এ অর্জনের কারণে বাংলাদেশ বহুদুর এগিয়ে যাবে।
পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ভার্চ্যুয়ালি উপভোগ করার পর ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে রাজারবাগের এই পবিত্র ভূমি থেকে সশস্ত্র যুদ্ধের প্রথম প্রতিরোধ বুলেট ছুঁড়েছিল বাংলাদেশ পুলিশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সে পবিত্র ভূমি থেকে আমরা আজ আরেক ঐতিহাসিক গৌরবোজ্জ্বল স্বপ্ন জয়ের স্বাক্ষী হলাম। সুসজ্জিত ডিএমপির অশ্বারোহী দল ও মোটরকেডের সমন্বয়ে ডিএমপির ৫০টি থানার কমিউনিটি পুলিশের নেতারা বর্ণাঢ্য এ আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন। পরে বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা ও সদস্যদের উপস্থিতিতে রং-বেরঙের বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ