Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্টের সঙ্গে প্রধান নির্বাচন কমিশনারের সাক্ষাৎ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেসিডেন্ট আবদুল হামিদের সঙ্গে গতকাল বিকেলে বঙ্গভবনে সাক্ষাৎ করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদ। সাক্ষাৎকালে প্রধান নির্বাচন কমিশনার নির্বাচন কমিশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে প্রেসিডেন্টকে অবহিত করেন এবং কমিশনের ওপর অর্পিত দায়িত্ব পালনে প্রেসিডেন্টের সহযোগিতা চান।
তিনি প্রেসিডেন্টকে আরো জানান, রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের ১৩তলা ভবনের নির্মাণকাজ শিগগিরই শেষ হবে এবং ডিসেম্বরের শেষ সপ্তাহে ওই ভবনটি উদ্বোধনের জন্য  প্রেসিডেন্টকে তিনি আমন্ত্রণ জানান। বৈঠক শেষে প্রেসিডেন্টের  প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এ বিষয়ে অবহিত করেন।
প্রধান নির্বাচন কমিশনার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের প্রস্তুতি সম্পর্কে প্রেসিডেন্টকে অবহিত করেন। উল্লেখ্য, আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সিইসি কাজী রকিবউদ্দিন আহমদ বলেন, নির্বাচনের সময় নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সব ধরনের ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন। প্রেসিডেন্ট আবদুল হামিদ অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনকে নির্দেশ দেন। প্রেসিডেন্টের সংশ্লিষ্ট সচিবরা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ