Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের বেইলি রোডের বাসা থেকে গতকাল বুধবার সকালে কাজের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহকর্মীর নাম মিলন টিকাদার (২০)। তার গলায় গামছা পেঁচানো ছিল । মিলন মাগুরা সদর উপজেলার কুরাগাছি গ্রামের বিজন টিকাদারের ছেলে। রমনা থানার এসএই আতাউর বিষয়টি নিশ্চিত করেছেন। এসআই আতাউর জানায়, সকাল ৫টা ৫৫ মিনিটের দিকে খাবার ঘরে গিয়ে মিলনকে গলায় গামছা পেঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখে বাসার লোকজন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর মূল বিষয়টি এখনো নিশ্চিত করা যায়নি। মিলন ৩ বছর ধরে প্রতিমন্ত্রীর বেইলি রোডের বাসায় কাজ করছিলেন।  ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের দাবি, প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে সে।
রমনা থানার ওসি মসিউর রহমান জানান, প্রেমঘটিত কারণে সে রাতে আত্মহত্যা করে থাকতে পারে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ