Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের আংশিক কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে। সোমবার রাজধানীর ক্রীড়া উন্নয়ন ভবনে পরিষদের দ্বিতীয় সম্মেলনে এই কমিটি গঠন করা হয়। সভাপতি মনোনীত হন লায়ন হামিদুল আলম সখা এবং সাধারণ সম্পাদক পদে যৌথভাবে মনোনীত হন মোহাম্মদ শওকত হোসেন সজল, মো: শাব্বির আহমেদ শিমুল। সাধারণ সম্পাদক পদে মনোনীত ২ জন ১ বছর করে আগামী ২ বছর কার্য সম্পাদন করবেন।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন।  
মনোনীত সহ-সভাপতিরা হলেনÑ শংকর তালুকদার, মো: আক্কাছ আলী (আকাশ), মোস্তফা কামাল অতীত, মো: ফেরদৌস আলম, রিয়াজুল ইসলাম রিয়াজ, জুনায়েদ হোসেন, মো: মনির, এস এম আরাফাত হাসান প্রিন্স। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেনÑ মারু জামান কল্লোল, মো: ফয়সাল, আল্লামা ইকবাল রানা, মনসুর আহমেদ রনি, সুমন কান্তি বাড়ৈ রনি, বি এম মনির হোসেন।  সাংগঠনিক সম্পাদকরা হলেনÑ মো: ইয়াছিন, মোজাম্মেল হক লেলিন, আনিচ মুন্সী, মো: তৌহিদুল ইসলাম খান বাবু, সাজ্জাদ সুমন, সজিব সরদার। এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার শামসুল হক ইভান, দপ্তর সম্পাদক আনিসুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ