Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তি দাবি

নারী আইনজীবীদের মানববন্ধন-বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০০ এএম

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন সুপ্রিম কোর্ট বারের বিএনপি সমর্থক নারী আইনজীবীরা। গতকাল সোমবার দুপুরে ‘বেগম খালেদা জিয়া মহিলা আইনজীবী সমর্থক ফোরাম’র ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুপ্রিম কোর্ট বারের সমানে অনুষ্ঠিত মানববন্ধন শেষে মিছিল নিয়ে আইনজীবীরা হাইকোর্ট মাজার গেট দিয়ে রাস্তায় বের হতে চাইলে পুলিশ ত্বরিত গেট বন্ধ করে মিছিল আটকে দেয়। পরে তারা মিছিল নিয়ে সুপ্রিম কোর্ট বার ভবনে ফিরে যান। মানববন্ধনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম’র কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট নাসরিন আক্তার, শাম্মী আক্তার,জাহানারা বেগম, দেলোয়ারা হাবিব, জোসনা পারভীন,মিনা বেগম মিনি,শান্তা খন্দকার,জাকিয়া আনার কলি,ফাতিমা আক্তার, মারিয়াম খন্দকার,পারভিন কায়সার মুন্নি,আকলিমা পারভীন,আফসানা হক শুভ্রা নাসরিন খন্দকার শিল্পী,শেফালি, লিমা,শাহীন আরা লাইলী, মেহেবুবা জুইসহ অর্ধশত নারী আইনজীবী অংশ নেন।এ সময় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম,সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক গাজী মো: কামরুল ইসলাম সজল, জহিরুল ইসলাম সুমন, আনিসুর রহমান রায়হান ও মু.কাইয়ুম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ