Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্রেশ হ্যাপি ন্যাপি বাবা দিবসে অনাথ শিশুদের পাশে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০১ এএম

বিশ্বজুড়ে পালিত হচ্ছে বাবা দিবস। কিন্তু যারা বাবার স্নেহ, ছায়া থেকে বঞ্চিত? কীভাবে কাটছে তাদের এই দিন? এই বিশেষ দিনে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে ফ্রেশ হ্যাপি ন্যাপি প্যান্ট ডায়াপার।
অনাথ শিশুদের নিয়ে বেসরকারি প্রতিষ্ঠান এসওএস শিশু পল্লী’র পরিচালিত সমীক্ষা মতে, বাংলাদেশে অনাথ শিশুর সংখ্যা প্রায় ৪৪ লক্ষ। যার একটি বিশাল অংশই কোনোদিন জানতে পারেনি বাবা কী। সরকারি-বেসরকারি কিছু উদ্যোগ থাকলেও, তাদের কল্যাণকর জীবনযাপনের জন্য তা এখনও যথেষ্ট নয়। তাদের পাশে দাঁড়াতে, এই বাবা দিবসে ফ্রেস হ্যাপি ন্যাপি প্যান্ট ডায়াপার তুলে ধরেছে মানবিক এক আহ্বান। আমাদের নিজেদের কথা, আমাদের সন্তানদের কথা ভাবার পাশাপাশি অনাথ শিশুদের নিয়েও একবার চিন্তা করার অনুরোধ।
এরই লক্ষ্যে, ফ্রেশ হ্যাপি ন্যাপি প্যান্ট ডায়াপার ফেসবুক পেইজে একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন-এর সহযোগিতায় ফ্রেশ হ্যাপি ন্যাপি প্যান্ট ডায়াপার বিক্রি থেকে প্রাপ্ত অর্থের একটি অংশ তারা পৌঁছে দিচ্ছে অনাথ শিশুদের কল্যাণে। সময়োপযোগী ও আন্তরিক এই উদ্যোগটি সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রকাশিত বিজ্ঞাপনটি দেখতে ভিজিট করুন ফ্রেশ হ্যাপি ন্যাপি-এর ফেসবুক পেইজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ