Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া জালিয়াতির নেত্রী আবদুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া হচ্ছেন জালিয়াতির নেত্রী। সর্বক্ষণ তিনি কথায় ও জালিয়াতির মাধ্যমে জীবন কাটান এবং রাজনীতি করেন। তিনি অভিযোগ করেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিএনপি সাম্প্রদায়িক উস্কানি দিয়েছিল। বিএনপি-জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে সংখ্যালঘুদের ওপর ধারাবাহিকভাবে হামলা করে আসছে।
গতকাল বিকালে শাহবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত তাকে উদ্দেশ করে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এই আয়োজনে আরও সংবর্ধিত হন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।
আবদুর রাজ্জাক বলেন, নানা অজুহাত দেখিয়ে বিগত দিনে রাজনীতি করেছেন খালেদা জিয়া। কিন্তু এবার আর রক্ষা নেই। নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য হলেও আগামী নির্বাচনে আসবেন খালেদা জিয়া তথা বিএনপি
নির্বাচন কমিশন নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রস্তাব উড়িয়ে দিয়ে রাজ্জাক বলেন, নির্বাচনে খালেদা জিয়া সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেয়ার কথা বলেছেন। দলটির (বিএনপি) জন্ম ক্যান্টনমেন্টের ভেতরে বলেই সব সময় মাথার মধ্যে সেনাবাহিনীর বিষয়টি ঘুরপাক খায়। সেনাবাহিনী এখন অনেক বেশি সংগঠিত, শক্তিশালী। সেনাবাহিনীকে ব্যবহার করে বিএনপি আর কখনই ক্ষমতায় আসতে পারবে না।
রাজ্জাক আরও বলেন, সংবিধান অনুযায়ী প্রেসিডেন্ট নির্বাচন কমিশন গঠন করবেন। প্রেসিডেন্ট একজন সৎ এবং সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। তিনি সংবিধান অনুযায়ী যে সিদ্ধান্ত নেবেন তা সবার কাছেই গ্রহণযোগ্য হবে বলে আমার বিশ্বাস।
নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে রাজ্জাক বলেন, ষড়যন্ত্র থেমে নেই। সামনের নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। চাঁদাবাজি, টেন্ডারবাজির বদনাম নিয়ে মানুষের কাছে যাওয়া যায় না। মানুষের ভালোবাসা আদায় করুন। শেখ হাসিনার ওপর আস্থা রেখে মানুষের পাশে দাঁড়ান।
শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকের সভাপতিত্বে এতে আরও বক্তৃতা করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, শাহবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হামিদ,  হেদায়েতুল ইসলাম স্বপন, আসাদুজ্জামান আসাদসহ শাহবাগ থানাধীন বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ