Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলশানে এসি বিস্ফোরণে শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর গুলশানের নিকেতন এলাকায় এসি বিস্ফোরণে মাসরুর আহমেদ (২৩) নামে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন বলেন, গুলশান থেকে আহত অবস্থায় এক যুবককে আমাদের এখানে নিয়ে আসা হয়েছিল। পরে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন আগেই মারা গেছেন তিনি। লাশ বার্নের মর্গে রাখা হয়েছে। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।
নিহত মাসরুর আহমেদের খালু আতিক আহমেদ হাসপাতালে সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালে এসেছি। এসে শুনি আমার ভাগ্নে এসি বিস্ফোরণে মারা গেছে। সে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করত। তারা গুলশানের নিকেতনের তিন নাম্বার রোডের ১২৯ নম্বর বাসায় থাকত। বাড়ি বগুড়া জেলায়।
তেজগাঁওয় ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার দেওয়ান মো. রাজিব জানান, সকালের দিকে সংবাদ পেয়ে নিকেতনের ‘ইসলাম ম্যানসনে’ ছয় তলায় গিয়ে অচেতন অবস্থায় রায়হানকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে সেখানে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, বাসার ভেতরে ওই যুবক একাই ছিলেন। প্রচণ্ড ধোয়া ছিল, অগ্নিকাণ্ডে এসি পুড়ে গেছে। হতে পারে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে তার শরীরে তেমন দগ্ধের চিহ্ন ছিল না। প্রচন্ড ধোঁয়ার কারণে তিনি অচেতন হয়ে পড়েন। পরে মৃত্যু হয় তার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ