Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ত্রের ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিতো অপরাধী চক্র

সালাম পার্টির সাত সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর উত্তরা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে সাতজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মো. আমিনুল ইসলাম বাবু ওরফে সুমন ইসলাম বাবু ওরফে সাইফুল ওরফে বাবু ওরফে সুমন, মো. সজল সিদ্দিক, দেলোয়ার হোসেন ওরফে পরশ পাঠান ওরফে পলাশ ওরফে দীপু ওরফে মানিক ওরফে দেলোয়ার হোসেন পরশ ওরফে কালা মানিক, মো. সাইফুল ইসলাম, মো. হাসান, মো. আমির আলী ও মো. লিটন মিয়া ।
উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস জানান, সালাম পার্টির সদস্যরা উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর এলাকায় অস্ত্রসহ ডাকাতির উদ্দেশে অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গ্রেফতার হন আমিনুল, সজল, দেলোয়ার ও সাইফুল। এসময় তাদের কাছ থেকে একটি প্যাডেলচালিত রিকশা, একটি চাপাতি, চার টুকরা নাইলনের রশি ও তিনটি চাকু জব্দ করা হয়। পরে পৃথক অভিযানে উত্তরা ৭ নম্বর সেক্টর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে সালাম পার্টির সদস্য হাসান, আমির ও লিটনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি প্যাডেলচালিত রিকশা, একটি চাপাতি, চার টুকরা নাইলনের রশি ও একটি কাটার নাইফ জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ