Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনিয়োগকারীরা লাভ হলে বলে না, লস হলেই এসএমএস করে

বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে শিবলী রুবাইয়াত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

বিনিয়োগকারীরা প্ুঁজিবাজারে লাভ হলে কিছু বলেন না, কিন্তু লস হলেই এসএমএস করেন বলে জানিয়েছেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। গতকাল বৃহস্পতিবার বিএসইসির মাল্টিপারপাস হলরুমে ‘ইনভেস্টমেন্ট টুলকিটস’ বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শিবলী রুবাইয়াত বলেন, লস হলে বিনিয়োগকারীরা আমাকে যখন বলে তখন আমি তাদের বলি যে আপনার পোর্টফোলিও কিভাবে ম্যানেজ করবেন, কোনটা কিনবেন বা বিক্রি করবেন সেটা আমি কি করে বলব সেটা আপনাকেই ভেবে চিন্তে করতে হবে। বিএসইসির চেয়ারম্যান বলেন, কেউ কখনো খুশি হয় না অখুশি লোকের সংখ্যাই বেশি আবার কখনো যদি একটু কঠিন হই, তাহলে তারা চরিত্রহনন করতে উঠে পড়ে লাগে। এই জন্য সবসময় বিপদে থাকি, কখন যে কি হয়ে যায়, তারপরও থেমে নেই কাজ করে যাচ্ছি।
বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইসিএমের নির্বাহী চেয়ারম্যান মাহমুদা আক্তার। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার প্রফেসর ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ক্যাপিটাল মার্কেট স্থিতিশীল তহবিলের (সিএমএসএফ) চেয়ারম্যান নজিবুর রহমান রহমান এবং বইটির লেখক সজিব হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ