Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার কিছু হলে সরকার কেন দায় নেবে : মাহবুব উল আলম হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু হলে সরকারকে দায় নিতে হবে-বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাব দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, সরকার তার বিরুদ্ধে মামলা করেনি। এক এগারোর সময় মামলা হয়েছে। আদালত দণ্ড দিয়েছে। সরকার কিছু করেনি, তাহলে কেন আমাদেরকে দায় নিতে হবে? গতকাল বুধবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শাহ আলী থানার ৮ ও ৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বেবগম খালেদা জিয়া অসুস্থ। রাজনৈতিক কমী হিসেবে আমরা চাই তিনি সুস্থ হয়ে ঘরে ফিরুক। তবে এটা মানতে হবে তিনি আদালত কর্তৃক দণ্ডিত। বঙ্গবন্ধু শেখ হাসিনা মানবতা দেখিয়ে কারাগার থেকে বাসায় থেকে চিকিৎসা নেয়ার সুযোগ দিয়েছেন। তাদের কৃতজ্ঞ থাকা উচিত ছিল। সরকার কি বলেছিল, আমরা কি বলেছিলাম এতিমের টাকা আত্মাসাত করতে?
সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়া রাষ্ট্রক্ষমতায় এসে ভোগ বিলাসে মত্ত ছিলো। তাদের লক্ষ্য ছিলো ক্ষমতায় থাকা। যার কারণে দেশের উন্নয়নে, মানুষের কল্যাণে তারা কোনো কাজ করতে পারেনি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন, অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসা দরকার।
ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান। সম্মেলনে সুজিত রায় নন্দী, মারুফা আক্তার পপি, মাইনুল হোসেন খান নিখিল, মিজানুল ইসলাম মিজু বক্তৃতা করন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ