Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্সেল ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন শরবত বিক্রেতা শামীন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০৩ এএম

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫। এর আওতায় পণ্য কেনায় ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাকসহ নানান ক্রেতাসুবিধা দিচ্ছে জনপ্রিয় দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। এর প্রেক্ষিতে মার্সেল ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন ময়মনসিংহের ফুলপুর পৌরসভার চরপাড়া এলাকার মোহাম্মদ শামীন। মার্সেল ফ্রিজ কিনে ভাগ্য বদলে গেলো পেশায় আখের শরবত বিক্রেতা শামীনের।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতেই ১০ লাখ টাকার নিশ্চিত ক্যাশব্যাকসহ নানান সুবিধা দেয়া হচ্ছে। গত ৯ জুন, ২০২২ ফুলপুরে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘খান মটরস অ্যান্ড ইলেকট্রনিক্স’-এ আনুষ্ঠানিকভাবে শামীনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান এবং মার্সেলের হেড অব সেলস ড. মো. শাখাওয়াত হোসেন। সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলপুর থানার এসআই মুকুল সরকার, খান মটরসের স্বত্ত্বাধিকারী আইয়ুব খান, মার্সেলের ডিভিশনাল সেলস ম্যানেজার তৈয়বুর রহমান খান এবং রিজিওনাল সেলস ম্যানেজার নুরুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ