Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধানমন্ডিতে সিটিজেম সেন্টারের ব্যাংকিং উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিটি ব্যাংক তার প্রায়োরিটি গ্রাহকদের জন্য ধানমন্ডিতে সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব ও ভাইস চেয়ারপারসন তাবাসসুম কায়সার যৌথভাবে এ সেন্টারটি উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও ফারুক মঈনউদ্দীনসহ স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ। সিটি ব্যাংকের এই আধুনিক সেন্টারটি উদ্বোধন করে মোহাম্মদ শোয়েব বলেন, ‘২০১৩ সালে সিটিজেম’ প্রায়োরিটি ব্যাংকিং চালু হয়। এ সেবাটিকে আমরা সত্যিকার অর্থে আন্তর্জাতিক মান ও রূপ দিতে পেরেছি। এ সেন্টারটি ধানমন্ডিতে অবস্থিত প্রতিষ্ঠানসমূহের মালিকেরা এবং আবাসিক এলাকার বাসিন্দারা বিরাটভাবে উপকৃত হবেন।
এই সেন্টারে গ্রাহকরা পাবেন অনন্য সব সেবা যেমন গ্রাহকদের ব্যক্তিগত ব্যবসায়িক কাজের মিটিং রুম, সিটি ব্যাংকের সৌজন্যে লাঞ্চ, সংরক্ষিত গাড়ি পার্কিং সুবিধা, সিটি ব্রোকারেজ বিনিয়োগ সংক্রান্ত সেবা, এয়ারপোর্ট ট্রান্সফার। রয়েছে ওয়েলথ ম্যানেজমেন্ট সার্ভিস, ভ্রমণ সহায়তা সেবা কেন্দ্র, প্রোপার্টি ও রিয়েল এস্টেট সম্পর্কিত নানা তথ্যের জন্য বিশেষ ডেস্ক প্রভৃতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ