Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে গেন্ডারিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেলিম নামে ফার্নিচার মিস্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার থানার একশত কাঠা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

সেলিমকে উদ্ধার করে ঢামেক নিয়ে আসা সহকর্মী রাসেল বলেন, তিনি পেশায় মূলত ফার্নিচার মিস্ত্রী। পাশাপাশি বিদ্যুতের কাজও জানেন। ফার্নিচারের দোকানে ফ্যান লাগাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসক জানান সেলিম মারা গেছেন। তিনি আরও বলেন, সেলিম গেন্ডারিয়া এলাকার ১০০ কাটা নামক এলাকায় ভাড়া থাকতেন। তার বাড়ি নওগাঁয়।
এদিকে মিরপুর বেনারসি পল্লীতে লেগুনা থেকে পড়ে আহত আলী হোসেন রনি (১০) নামে চিকিৎসাধীন এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বেলা আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার আহত হয় সে।
শিশুটির মা খাবার হোটেলের কর্মচারী মালা বেগম জানান, দুই ছেলে-মেয়ে ও প্রতিবন্ধী স্বামী নয়ন মনিকে নিয়ে বেনারসি পল্লীতে থাকেন। রনি কচুক্ষেত এলাকায় একটি মাদরাসায় পড়তো। তবে অর্থাভাবে তার মাদরাসায় আর পড়া হয়নি। বর্তমানে বাড়িতেই থাকতো।
এছাড়া গতকাল দুপুরে তেজগাঁও পূর্ব নাখালপাড়ার একটি বাসায় আনোয়ার হোসেন (৬৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার বাড়ি মানিকগঞ্জের সিঙাইর উপজেলার পারিল বলদাধায়। তেজগাঁও পূর্ব নাখালপাড়ার একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ