Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নূপুর ও জিন্দালকে গ্রেফতারের দাবি জৈনপুরী পীর সাহেবের

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০২ এএম

সম্প্রতি ঢাকার মোহাম্মদপুরস্থ রহমানিয়া জৈনপুরী দরবার শরীফ ও আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভারতের ইউ পি নিবাসী বিশ্ব বিখ্যাত মুর্শিদ মাওলানা কারামত আলী জৈনপুরী রহমতুল্লাহি আলাইহি এর বংশধর আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব তার মুরিদান, ভক্তবৃন্দ, নিখিল বিশ্বের মুসলমানদের পক্ষ থেকে এবং আদর্শ ইসলামি মিশন মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা ক্বারি রওশন আরা নূরী বাংলাদেশের মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে ভারত সরকারকে বিশ্বজগতের একমাত্র রহমত হিসেবে প্রেরিত পুরুষ স্বয়ং সৃষ্টিকর্তা যেখানে বলেছেন- ‘ওয়া রাফা’না লাকা যিকরাকা’ অর্থাৎ হে প্রিয় রাসূল (সা.) আমি আপনার সম্মানকে সৃষ্টি জগতের সবচেয়ে উপরে স্থাপন করেছি, সর্বোর্ধে আপনার নাম ও সরণকে সমুন্নত করেছি।’ সূরা আলাম নাশরাহ লাকার মাধ্যমে সৃষ্টিকর্তা যেই প্রিয় নবী (সা.)কে নিষ্পাপ বলে ঘোষণা করেছেন এবং কুরআন শরীফের অন্যত্র প্রিয় নবীজির গভীর ভালোবাসা ও পূতপবিত্র নবীজীর স্ত্রীদের সম্পর্কে ঘোষণা করেছেন- ‘আন নাবিয়ু আউলা বিল মু’মিনিনা মিন আনফুসিহিম ওয়া আযোয়াজুহু উম্মাহাতুহুম’ অর্থাৎ নবীজী (সা.) মুমিনদের নিকট তাদের জীবন থেকেও অধিক প্রিয় এবং নবীজির স্ত্রীগণ মুমিনদের মা।
দীর্ঘ চোদ্দশ বছর পর জীবন থেকে বেশি প্রিয় নবীজি এবং মুমিনদের মা দেরকে নিয়ে যারা কটূক্তি ও অপবাদ রটিয়েছে তাদেরকে কিছুতেই ক্ষমা করা যাবে না। মুমিনদের জীবন থাকতে তাদেরকে প্রতিহত করা হবে। পীর সাহেব ও প্রিন্সিপাল এহেন প্রাণপ্রিয় দয়াল নবীজী (সা.) এবং মুমিনদের মা জান দের বিরুদ্ধে বিশেষ করে ইসলামী জগতের সর্বশ্রেষ্ঠ মুহাদ্দিসা (রাবিয়ে হাদিস) মা জান আয়েশা সিদ্দীকা রাদিয়াল্লাহু তাআলা আনহা কে নিয়ে কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্যকারী নূপুর শর্মা ও বিপন কুমার জিন্দালকে অতিসত্বর গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি প্রদানের আহ্বান জানিয়েছেন। কেননা এদের বক্তব্যে সারা বিশ্বের মুমিনদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। বিচার না হওয়া পর্যন্ত রক্তক্ষরণ হতে থাকবে।
আমিরে সত্তের ডাক জৈনপুরী পীর সাহেব আরো বলেন, আমি দীর্ঘ চল্লিশ বছর যাবত অধিকাংশ সময় পবিত্র মক্কা মদিনা শরীফে তথা সমগ্র সৌদি আরবে ভ্রমণ করে দেখেছি যে, ‘মেড ইন ইন্ডিয়ার’ পণ্য সামগ্রীতে সৌদি আরবের মার্কেট পরিপূর্ণ। এভাবে পৃথিবীর বিভিন্ন মুসলিম দেশ আমি ভ্রমণ করে দেখেছি ভারতের পণ্য সেসব দেশেও রফতানি হচ্ছে। আজ একমাত্র ইসলামের চির দুশমন মুসলিমদ্রোহী বিজেপির দুই নেতৃস্থানীয় ব্যক্তির নবী অবমাননার কারণে ভারত বিভিন্ন পণ্য সামগ্রী রফতানি থেকে বঞ্চিত হতে যাচ্ছে যা তাদের দেশের জন্য স্থায়ী অর্থনৈতিক ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে।
বিশ্ব মুসলিমের রোষানল থেকে বাঁচতে হলে ভারত সরকারকে বিশ্ব মুসলিমের নিকট প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করে এই দুই দোষি কুলাঙ্গারকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। নবীপ্রেমিক মুসলমানদের ইত্তেহাদ ও ইত্তেফাক এবং নবীর দুশমনদের হেদায়েত ও তাবাহী কামনা করে জৈনপুরী পীর সাহেব কেবলা খাস দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ