Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে এনএসআইয়ের ভুয়া কর্মকর্তা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:১০ এএম

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান থেকে মো. রুবেল ইসলাম নামে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক ভুয়া সহকারী পরিচালককে (এডি) আটক করেছে এনএসআই ও পুলিশ। গতকাল ঢাকা উদ্যানে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিলের সময় তাকে আটক করা হয়।

মোহাম্মদপুর থানার এএসআই পান্নু বলেন, হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে মিছিলের সময় এনএসআইয়ের সহকারী পরিচালক পরিচয় দেওয়া ওই ব্যক্তিকে আটক করে এনএসআই। পরে আমরা তাকে আটক করে থানায় নিয়ে যাই। এ সময় তার কাছ থেকে এনএসআইয়ের একটি ভুয়া আইডি কার্ড পাওয়া যায়। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তিনি স্বীকার করেছেন এই কার্ড ব্যবহার করে বিভিন্ন জায়গায় প্রতারণা করতেন। তিনি মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যানের তিন নম্বর রোডের ৬ নম্বর বাসায় থাকেন। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পূর্ব বানিয়াপাড়া এলাকায়। তিনি ওই এলাকার তসলিম উদ্দিনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ