Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আ.লীগের মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ। গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে গিয়ে শেষ হয়।

মিছিলে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সভাপতি মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক যোবায়ের হোসেন।
এদিন দুপুরের পর থেকে রাজধানীর বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে মিছিল এসে রমনায় জড়ো হয় নেতাকর্মীরা। এরপর মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ