Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০২ এএম

অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় পাকড়াও করা হয়েছে অপহরণকারী চক্রের এক সদস্যকে। অপহৃত মো. আমজাদ হোসেন রেদোয়ান (২৩) পুরাতন টায়ার ব্যবসায়ী। গ্রেফতার এমরান হোসেন সজিব (২৭) অপহরণকারী চক্রের সদস্য। ব্যবসার সূত্র ধরে অপহরণকারীদের সাথে তার যোগাযোগ। গত ৬ জুন ওই ব্যবসায়ীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে বেশ কিছু পুরাতন টায়ার বিক্রির কথা বলে কুমিল্লায় ডেকে নেয়। তিনি সেখানে যেতেই অপহরণকারীরা তাকে জিম্মি করে তার কাছ থেকে দুটি দামি মোবাইল ফোন, নগদ ১৫ হাজার টাকা ও ডাচ-বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড ছিনিয়ে নেয়। এরপর তার গলায় ছুরি ধরে কার্ডের পিন নাম্বার নিয়ে নেয়। পরে তাকে একটি বাড়িতে আটকে রেখে তার বাবার কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তা না হলে তাকে গলাকেটে হত্যার হুমকি দেওয়া হয়।

তার বাবা বিষয়টি র‌্যাব-৭ চট্টগ্রামকে জানালে শুরু হয় অভিযান। গ্রেফতার সজিব ব্যবসায়ীর বাবাকে পাঁচ লাখ টাকা নিয়ে বৃহস্পতিবার রাতে নগরীর আকবর শাহ থানা এলাকার ইস্পাহানি রেলগেইট এলাকায় আসতে বলে। সেখানে র‌্যাব সদস্যরাও হাজির হন। টাকা নিতে আসতেই সজিবকে পাকড়াও করা হয়। এমন দৃশ্য দেখে দূরে অবস্থান করা অপহরণকারী চক্রের অপর সদস্যরা একটি গাড়িতে আমজাদকে ফেলে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ