Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই দিন বন্ধ থাকবে স্মার্ট মিটারের কার্যক্রম, ব্যালেন্স রাখার অনুরোধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৪:৫১ পিএম

উন্নত গ্রাহক সেবার লক্ষ্যে সিস্টেম আপগ্রেডেশনের জন্য প্রি-পেইড অথবা এএমআই স্মার্ট মিটারসংক্রান্ত সব কার্যক্রম আগামী শুক্র ও শনিবার বন্ধ থাকবে। এ জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) পক্ষ থেকে সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বুধবার (৮ জুন) গণমাধ্যমে এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উন্নত গ্রাহক সেবার লক্ষ্যে প্রি-পেইড সিস্টেম আপগ্রেডেশনের জন্য শুক্রবার (১০ জুন) সকাল ৮টা থেকে শনিবার (১১ জুন) রাত ১২টা পর্যন্ত প্রি-পেইড অথবা এএমআই স্মার্ট মিটারসংক্রান্ত সব কার্যক্রম বন্ধ থাকবে।

এ জন্য এ সময় সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ করা হয়েছে। এ ছাড়া যেকোনো প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ডিপিডিসির প্রি-পেইড অথবা এএমআই স্মার্ট মিটার ব্যবহারকারীদের সাময়িক এ অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে ডিপিডিসির পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ