Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিটি ব্যাংকের সাতশ’ কোটি টাকা মূল্যের সাবঅর্ডিনেটেড বন্ডের সাবস্ক্রিপশন সম্পন্ন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৬:৩৮ পিএম

সিটি ব্যাংক সফলতার সঙ্গে ব্যাংকটির চতুর্থ সাবঅর্ডিনেটেড বন্ডের সাবস্ক্রিপশন সম্পন্ন করেছে যার মূল্যমান সাতশ কোটি টাকা। সিটি ব্যাংক ক্যাপিট্যাল রিসোর্সেস লিমিটেড এবং আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড যথাক্রমে এই বন্ডের লিড অ্যারেঞ্জার এবং ট্রাস্টি হিসেবে কাজ করেছে। সোমবার (৫ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইস্যুটি বাংলাদেশ ব্যাংকের ‘ঝুঁকিভিত্তিক মূলধন পর্যাপ্ততার নির্দেশিকা’ অনুসরণ করে ব্যাংকের টায়ার-২ মূলধন বাড়িয়েছে, তাই ইস্যুকারী সিটি ব্যাংকের ‘ক্যাপিট্যাল টু রিস্ক ওয়েটেড অ্যাসেট রেশিও’ (সিআরএআর) বৃদ্ধি পেয়েছে।

অগ্রণী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, সোনালী ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এবং সীমান্ত ব্যাংক লিমিটেড এই বন্ডের সাবস্ক্রাইবার। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাসরুর আরেফিন এই প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ