Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ : খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৭:৩৫ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনা মহামারি মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় বিশ্বে বাংলাদেশের অবস্থান পঞ্চম। তবে জনসংখ্যার বিবেচনায় অবস্থান আরো উপরে।

আজ নওগাঁ সদরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকার বুস্টার ডোজ ভ্যাকসিনেশন সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাস মহামারি থেকে মানুষের জীবন বাঁচাতে ও মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকেই গুরুত্বপূর্ণ বিভিন্ন পদক্ষেপ নেন। একই সাথে দরিদ্র মানুষকে ত্রাণ প্রদানের পাশাপাশি জীবিকা ও অর্থনীতি বাঁচাতে নানা পদক্ষেপ নিয়ে বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছেন তিনি।
এ সময় জেলা প্রশাসক মো. খালিদ মেহেদী হাসান, সিভিল সার্জন ডা. আবু হেনা মো. রায়হানুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার কে এম মামুন খান চিশতি, বাংলাদেশ আওয়ামী লীগ জেলা সিনিয়র সহ সভাপতি আব্দুল খালেক প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ