Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সড়কে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাজেরো গাড়ি সড়কের পাশে খাদে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ওই গাড়িতে থাকা আরো তিনজন। পুলিশ জানিয়েছে, কক্সবাজার থেকে ফেরার পথে গতকাল শুক্রবার বিকেল ৪ টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির খাঁন দিঘী এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত রাসূলি মুসাফি আসলামের (২৬) বাড়ি বগুড়া জেলায়। একই গাড়িতে থাকা তার এক বন্ধু জানিয়েছেন, আসলাম আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র। আহতরা হলেন- মো. শোয়েব, মো. রাসেল ও লিংকন। তাদের লোহাগাড়ার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরীতে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশের দোহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদ আলম জানান, কক্সবাজার থেকে পাজেরো গাড়িতে করে কয়েকজন চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। গাড়িতে ছয়জন ছিল। লোহাগাড়ায় পৌঁছার পর বৃষ্টির মধ্যে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে সেটি রাস্তার পাশে নিচু অংশে পড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। গাড়িতে থাকা তাদের বন্ধুরা জানিয়েছেন, আহত শোয়েবের বাড়ি ভারতের কাশ্মীর প্রদেশে। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজে পড়ালেখা করেন। রাসেলের বাড়ি কুমিল্লা জেলায়। লিংকনের বাড়ি রাজশাহীতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ