Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ধর্ষণের শিকার চট্টগ্রামে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০২ এএম

নগরীর বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল এলাকায় সামিহা আফরিন মুনতাহা (১৬) নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে গতকাল শুক্রবার সকালে বায়েজিদ নগর আবাসিকের বাসা থেকে পুলিশ সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো লাশটি উদ্ধার করে। সে ওই এলাকার নূর আলমের মেয়ে এবং ডা. মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

এক বান্ধবীকে নিয়ে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পর সামিহাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার বোন আয়েশা আক্তার। আয়েশার অভিযোগ, এ কারণে কক্সবাজার থেকে ফিরে সামিহা আত্মহত্যা করেছে। সামিহা পরিবারের কাউকে না জানিয়ে বান্ধবীকে নিয়ে কক্সবাজারে গিয়েছিল বলে জানান আয়েশা।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান ইনকিলাবকে জানান, কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগ আমরা পাইনি। তবে জানতে পেরেছি গত ৩১ মে ফেসবুকে পরিচয় হওয়া এক বন্ধুর সঙ্গে দেখা করতে এক বান্ধবীকে নিয়ে সামিহা কক্সবাজারে যায়। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ