Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সালাহউদ্দিন আহমেদের মায়ের ইন্তেকালে - মির্জা ফখরুলের শোক

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ১২:৩৭ এএম

বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদের মা জাহিরন নেছা গতকাল রোববার সকাল সাড়ে ৭টায় শ্যামপুরস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৩ বছর। তিনি ৪ ছেলে ও ৬ মেয়ে রেখে গেছেন। তার নামাজে জানাজা বাদ জোহর শ্যামপুর লাল মসজিদে অনুষ্ঠিত হয় এবং জুরাইন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সালাহউদ্দিনের মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মরহুমা জাহিরুন নেসার রুহের  মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোক বার্তায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস জাহিরন নেছার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ