Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামি আন্দোলনের বিভাগীয় সমাবেশ শনিবার বগুড়ায়

সংবাদ সম্মেলনে মাওলানা আব্দুল হক আজাদ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১২:০১ এএম

আগামী ৪ জুন বগুড়ার ঐতিহাসিক আলতাফুন্নেছা খেলার মাঠে ইসলামি আন্দোলন বাংলাদেশের বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সমাবেশ অনুষ্ঠানের ঘোষণা দেন বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সংগঠনের নায়েবে আমির মাওলানা আব্দুল হক আজাদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মদের লাইসেন্সসহ দেশ ইসলামবিরোধী বিভিন্ন বিধিমালা বাতিলের দাবি এবং লাগামহীনভাবে নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিভাগীয় সমাবেশের প্রস্তুতি চলছে।

এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম, পীর ছাহেব চরমোনাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি মাওলানা মামুনুর রশীদসহ জেলা শাখার নেতৃবৃন্দ। সংগঠনের শহর শাখার সভাপতি মাওলানা আবদুল মতীন সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে মোনাজাত করেন।



 

Show all comments
  • Dr. Mohammad Ziaul Hoque ২ জুন, ২০২২, ৫:২০ এএম says : 0
    যেখানে ইসলাম ধর্ম ও ধার্মিকদের অপমান, অপদস্ত ও অসম্মান করার লক্ষে নাস্তিক এবং ইসলাম-বিদ্বেষীদের দ্বারা গঠিত অবৈধ গণ কমিশণ বাংলাদেশকে ইসলামশূন্য করার পায়তারা করছে সেখানে অস্ট্রেলিয়ার মতো অমুসলিম দেশে পবিত্র কোরান হাতে নিয়ে দুই মুসলিম মন্ত্রী গতকাল শপথ নিয়েছে। অথচ বাংলাদেশের মত মুসলিম দেশে মন্ত্রীদের শপথে আল-কোরান হাতে নেয়া হয় না। ইসলাম বিদ্ধেষীরা এত শক্তিশালী যে এই দেশে আল-কোরান বিরোধিতার কুবুদ্ধিভিত্তিক প্রচরণা ও চাষাবাদ জোরেশোরে চলছে । সত্যিই সেলুকাস কি বিচিত্র এই দেশ !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ