Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১২:১৩ এএম

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভারব্রিজের ঢালে এই দুর্ঘটনাটি ঘটে। এরা হলো-ফাহিম (২০) ও মামুন (২৫)। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সংশ্লিস্টরা বলছেন, হাতিরঝিলে প্রায়ই দুর্ঘটনার ঘটনা ঘটে। কখনো দ্রুতগতির গাড়ির চাপায় কেউ মারা যাচ্ছেন। কখনো আবার প্রাণ হারাচ্ছেন গাড়িতে থাকা মানুষ। বিশেষ করে উঠতি বয়সী তরুণরা ফাঁকা পেয়ে নিয়মনীতির তোয়াক্কা না করে মোটরসাইকেল চালানোর কারণে বেশি দুর্ঘটনা ঘটছে। এছাড়াও অনেকে রাত-বিরাতে প্রাইভেটকার নিয়ে বের হয়ে বেপরোয়া গতিতে চালিয়ে দুর্ঘটনার মুখোমুখি হচ্ছেন হাতিরঝিলে।
হাতিরঝিল থানার এসআই সজিব কোচ জানান, হাতিরঝিল মধুবাগ ব্রিজ থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের উপর উঠিয়ে দেয় তারা। এতে দু’জনই ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। ঘটনাস্থলে ফাহিম নামে এক যুবক মারা যায়। অন্যজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টায়তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, ফাহিমের বাবার নাম মিজানুর রহমান। তার গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়। ভাটারা নতুনবাজার এলাকাতে থাকতো সে। পেশায় রং মিস্ত্রী। তবে নিহত মামুনের সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। দুর্ঘটনার সময় মামুন মোটরসাইকেল চালাচ্ছিলো। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ