Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৭৭জন প্রশাসনিক কর্মকর্তা পদে পদোন্নতি

সহকারী কমিশনার ভূমি ৬৮জন কর্মকর্তাকে পদায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১২:০৭ এএম

বিসিএস (প্রশাসন) ক্যাডারের সহকারী কমিশনার (ভূমি) পদে ৬৮জন কর্মকর্তাকে পদায়ন এবং প্রশাসনিক কর্মকর্তা পদে পদোন্নতি পেয়েছেন ১৭৭ জন উপ-প্রশাসনিক কর্মকর্তা, সহকারী প্রশাসনিক কর্মকর্তা এবং উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা।
গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। এতে বলা হয়, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সুপারিশ মোতাবেক ১৭৭ উপ-প্রশাসনিক কর্মকর্তা, সহকারী প্রশাসনিক কর্মকর্তা, উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তাকে (পূর্বতন অফিস সুপারিনটেনডেন্ট, সিএ কাম উচ্চমান সহকারী, প্রধান সহকারী, ট্রেজারি হিসাবরক্ষক, পরিসংখ্যান সহকারী, উচ্চমান সহকারী ও সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর) জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ১৬,০০০-৩৮,৬৪০/-টাকা (১০ম গ্রেড) বেতন স্কেলে প্রশাসনিক কর্মকর্তা পদে পদোন্নতি দেওয়া হলো।
প্রজ্ঞাপনে আরো বলা হয়, পদোন্নতি পাওয়া প্রশাসনিক কর্মকর্তাদেরকে পরবর্তী পদায়নের জন্য বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হলো। অপর একটি আদেশে বিসিএস (প্রশাসন) ক্যাডারের সহকারী কমিশনার (ভূমি) পদে ৬৮জন কর্মকর্তাকে বিভিন্ন জেলায় পদায়ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ