Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়্যদ আহমদ শাহর ৬৩তম সালানা ওরসের প্রস্তুতি সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০০ এএম

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা আল্ল­­­ামা হাফেজ ক্বারী সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটীর (রহ.) ৬৩তম সালানা ওরস উপলক্ষে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের উদ্যোগে এক প্রস্তুতি সভা শনিবার রাতে আলমগীর খানকাহ-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হয়।
ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় আগামী ১১ জুন অনুষ্ঠেয় ওরসের যাবতীয় প্রস্তুতি নিয়ে আলোচনা হয়।
সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এ কিউ আই চৌধুরী, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ মাহাবুবুল আলম, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, মহাসচিব মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ