Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পদ বাণিজ্য করলে ছাড় দেওয়া হবে না : মির্জা আজম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০০ এএম

ইউনিট কমিটিতে বিএনপি-জামায়াত সদস্যদের রাখা যাবে না এবং কমিটির নামে পদ বাণিজ্য করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। গতকাল যাত্রাবাড়ি থানাধীন চন্দন কোঠা কমিউনিটি সেন্টারে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মির্জা আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল আওয়ামী লীগ নিয়ে কেউ পদ বাণিজ্য করার দুঃসাহস দেখালে কাউকেই ছাড় দেওয়া হবে না। পদ বাণিজ্যের মাধ্যমে অযোগ্য ব্যক্তিদের দলে ঢোকালে এসব ব্যক্তি দলের মধ্যে উইপোকার মতো কাজ করে, বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে দলকে দুর্বল করে দিয়ে দলের সাংগঠনিক ভীত ধ্বংস করে দেয়। তাই এসব পদ বাণিজ্যকারী এবং সুযোগ সন্ধানীর ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। কিভাবে আন্দোলন করতে হয় এবং প্রতিরোধ করতে হয় সেটা আমরা জানি।

৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন আহম্মেদ মুরাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ