Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সীমান্তে আবার গুলি ৩ পাকিস্তানি নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ১:০০ এএম

পাকিস্তান নিয়ন্ত্রিত আযাদ কাশ্মীরের কেরি সেক্টরে ভারতীয় সেনাদের গোলাগুলিতে দুই মেয়ে শিশু ও এক তরুণ নিহত হয়েছে। এছাড়া, ভারতীয় সেনাদের গুলিতে চার পাকিস্তানি আহত হয়। পাকিস্তানি কর্মকর্তা ও স্থানীয় বাসিন্দারা এ কথা জানিয়েছেন।
পুলিশের সহকারী কমিশনার রাজা মোহাম্মাদ আরিফ জানান, ভারতীয় সেনারা সকাল পৌনে দশটার দিকে কোটলি জেলার কেরি সেক্টরে গোলাগুলি শুরু করে। তিনি জানান, ভারতীয় সেনারা অবিরাম ভারি গোলা বর্ষণ করেছে এবং এসব গোলা আবাসিক এলাকায় আঘাত করছে। এর মধ্যে একটি গোলা সাব্জকোট গ্রামের একটি বাড়িতে পড়লে এক কিশোর ও তার দুই বোন মারা যায়। এ হামলায় আহত চারজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, নিয়ন্ত্রণ রেখার কাছে ভিম্বার সেক্টরের কয়েকটি গ্রামেও ভারতীয় সেনারা গোলা বর্ষণ করছে বলে সেখানকার কর্মকর্তারা জানিয়েছেন। তারা জানিয়েছেন, সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত গোলাগুলি চলেছে এবং এতে অন্তত এক নারী আহত হয়েছেন। পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর জানিয়েছে, পাক সেনারাও ভারতীয় সেনাদের গোলাগুলির উপযুক্ত জবাব দিয়েছে। সূত্র : পার্স টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ