Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবা-মাকে খুঁজছে পুলিশ

নাম-পরিচয় জানে না শিশু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর কারওয়ান বাজারের আম্বরশাহ মসজিদ থেকে পাওয়া তিন বছরের এক শিশুর অভিভাবকদের খুঁজছে পুলিশ। এক সপ্তাহ ধরে ওই শিশু তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশের হেফাজতে রয়েছে। শিশুর গায়ের রং শ্যাম বর্ণ ও উচ্চতা দুই ফিট ১০ ইঞ্চি। কোনো স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগের জন্য বলা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
গত শনিবার ২১ মে কারওয়ান বাজার এলাকায় আম্বরশাহ মসজিদের বারান্দার সামনে ওই শিশুকে কান্নাকাটি করতে দেখে মো. সাইফুল্লাহ তরফদার নামে একজন পথচারী তাকে তেজগাঁও থানায় নিয়ে যান। পরে থানা পুলিশ তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছুই বলতে পারেনি। এ ঘটনায় গত ২৬ মে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩৭৩) করা হয়েছে। ডিএমপি একজন কর্মকর্তা বলেন, শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ