Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী দুই বছর পর নির্বাচনে সকল কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধ হতে হবে-ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ১১:৩৩ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী দুই বছর পরে নির্বাচনে সকল কোন্দল মিটিয়ে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আমার কথাই শেখ হাসিনার কথা। আমাকে খুশি করা নয়, দেশের মানুষকে খুশি করতে হবে। দশটা ভালো উন্নয়ন ২টি খারাপ কাজের মাধ্যমে নষ্ট হয়ে যায়। মানুষের  প্রত্যাশা বুঝতে হবে। ফুল শুকিয়ে যাবে, লেখা মুছে যাবে, তোরণ নষ্ট হয়ে যাবে, কিন্তু মানুষের হৃদয়ে নাম লেখালে তা মুছে যাবে না।
গতকাল (শনিবার) বিকালে নোয়াখালী জেলা স্কুল ময়দানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁর নিজ নোয়াখালী জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক বিরাট গণ সংবর্ধনায় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য  রাখেন। জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
ওবায়দুল কাদের এমপি বলেন, দলে বসন্তের কোকিল আছে থাকবে। রাজনীতিতে লেগে থাকতে হয়। রাজনীতি হলো মানুষের ভালোবাসার বিষয়। নেতা-কর্মীদের সংশোধনের আহ্বান জানিয়ে তিনি বলেন, যে নেতা মানুষের মনের ভাষা চোখের ভাষা বুঝে না, সে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা রাখেনা। মুক্তিযুদ্ধের চেতনায় সকল দলকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশের উন্নয়নসহ বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, ইন্টারনেট, মোবাইলের ব্যবহারসহ নোয়াখালী খাল প্রকল্প একনেকে অনুমোদন, সোনাপুর-জোরালগঞ্জ সড়ক, নোয়াখালী-সোনাপুর রোড প্রশস্তকরণসহ ডিজিটাল উন্নয়নের ফিরিস্তি দেন। ২০২১ সালে বাংলাদেশকে একটি মধ্য আয়ের দেশ এবং ২০৪১ বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ শক্তিশালী দেশ প্রতিষ্ঠার আশাবাদ ব্যক্ত করে বলেন, সে লক্ষ্যে আমরা এসেছি, দলকে সু-সংগঠিত ভাবে  গড়ে তুলতে। নেত্রীর মেসেজ পৌঁছে দিতে ফুল বা সংবর্ধনা নিতে আসিনি, আসছি নেত্রীর আগামী নির্বাচনের মেসেজ ভিশন-২১ জনগণের কাছে পৌঁছে দিতে।
এর আগে তিনি নোয়াখালী জেলা আওয়ামীলীগের নতুন ভবন উদ্বোধন করেন। এ সময় কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর করিব নানক, বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীম, একরামুল করিম চৌধুরী এমপি, এইচ এম ইব্রাহিম এমপি, আয়েশা ফেরদৌস এমপি, মোরশেদ আলম এমপি, মামুনুর রশিদ এমপি, আবদুর রহমান এমপি, খালেদ মাহমুদ এমপি, হারুনুর রশিদ, অসিম কুমার উকিল ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সচিব জাহাঙ্গীর আলমসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিল। উল্লেখ্য, সম্বর্ধনা অনুষ্ঠানে বৃহত্তর নোয়াখালী আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল। জেলার বিভিন্ন উপজেলা থেকে বেশ কয়েকটি বর্ণাঢ্য মিছিল জেলা সভাস্থলে পৌঁছে। হাতিয়া আসনের সাবেক এমপি মোহাম্মদ আলীর নেতৃত্বে ত্রিশ হাজার লোকের এক সুসজ্জিত বিশাল মিছিল সবার নজর কাড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ