Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাওলানা আব্দুল জাব্বারের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ১১:১৩ পিএম | আপডেট : ১২:০৫ এএম, ২০ নভেম্বর, ২০১৬

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাক) এর মহাসচিব মাওলানা আবদুল জাব্বার জাহানাবাদীর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল ১১টায় বাগের হাটের কচুয়া থানার মহবতকাঠি গ্রামের মুগিরা ইউনিয়ন সংলগ্ন খোলা মাঠে তাঁর জানাজা নামাজ শেষে তার প্রতিষ্ঠিত জামেয়া নিজামিয়া মাদরাসা সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে ইমামতি করেন মরহুমের বড় জামাতা মাও. লোকমান হোসাইন। জানাজায় উপস্থিত ছিলেন বেফাকের যুগ্ম মহাসচিব মাও. মাহফুজুল হক, সহকারী মহাসচিব মাও. জুবায়ের আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাও. মোসলে উদ্দিন রাজু, নির্বাহী সদস্য মাও. মোশতাক। আরো উপস্থিত ছিলেন পরিবার পরিজন আত্মীয় স্বজন, এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের উলামা মাশায়েখ এবং গ্রামের লোকজন।
মাওলানা আব্দুল জাব্বারের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন ইসলামিক বুদ্ধিজীবী ফ্রন্টের আহ্বায়ক শাহ সুফী আবদুস হান্নান আল হাদী কওমী মঞ্চের চেয়ারম্যান মুফতি মোহাম্মদ তাসমীম, ইসলামী ছাত্র-সমাজের কেন্দ্রীয় সভাপতি আবদুল্লাহ আল মাসউদ খান, মহাসচিব মোহাম্মদ নুরুজ্জামান।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ হানিফ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ.হ.ম নূরুল কবির হিলালী, সহ-সভাপতি মাওলানা হাফেজ আব্দুর রহিম ফারুকী, সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াছিন হাবিব, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুদ্ছী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক প্রমূখ।



 

Show all comments
  • ২০ নভেম্বর, ২০১৬, ৩:৫৪ পিএম says : 0
    Jazakallah
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ