Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অনলাইনে জুয়া গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

নগরীর আকবর শাহ ও পাহাড়তলী এলাকার একটি দোকান ও গোডাউনে অভিযান চালিয়ে চার অনলাইন জুয়াড়িকে পাকড়াও করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হল- মো. শাহপরান, মো. জসিম উদ্দিন, মো. মঈনুল ইসলাম ও মো. আব্দুর রশিদ।
র‌্যাব জানায়, তারা অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা অকপটে স্বীকার করে। এ সময় শাহপরানের দেখানো মতে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত চারটি স্মার্ট মোবাইল ফোন, একটি ল্যাপটপ, জুয়া খেলার নগদ ১০ হাজার টাকা এবং তাদের ব্যবহৃত মোবাইল থেকে অনলাইনে জুয়া খেলার অ্যাকাউন্টসহ বিভিন্ন লেখা সম্বলিত ১২ পাতা স্ক্রিনশট উদ্ধার করা হয়। তাদের অ্যাকাউন্টে ভারতীয় রুপি পাওয়া যায়।
তারা একে অপরের সহযোগীতায় খেলার বাজি পরিচালনা করে এবং বাজির টাকা রুপিতে রূপান্তরিত করে। তাদের ব্যবহৃত বিভিন্ন বিকাশ নম্বরে জুয়ার টাকা লেনদেন করে থাকে। অনলাইন জুয়ার মাধ্যমে বাংলাদেশের টাকা অবৈধ উপায়ে বাইরের দেশে পাচার হয়ে যাচ্ছে বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ