Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লা থেকে গ্রেফতার আরো ২ আসামি

চট্টগ্রামে ব্যবসায়ী ফরিদ হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১২:০০ এএম

নগরীর পাহাড়তলীতে চাঁদার দাবিতে ব্যবসায়ী মো. ফরিদকে পিটিয়ে হত্যার ঘটনায় কুমিল্লা থেকে আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- আলী আজগর লেদা ও মো. ইসমাইল হোসেন। বুধবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা উপজেলায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, হত্যাকাণ্ডের পর দুজনই চট্টগ্রাম থেকে পালিয়ে গিয়েছিলেন। হত্যাকাণ্ডের পর ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। র‌্যাব নিশ্চিত হয়, আজগর চৌদ্দগ্রামে ও ইসমাইল চান্দিনাতে অবস্থান করছেন। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে আলোচিত এ হত্যা মামলায় চার আসামিকে গ্রেফতার করা হলো। গত ৭ মে রাতে পাহাড়তলী রেলওয়ে স্টেশন এলাকায় ব্যবসায়ীকে ফরিদকে পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার পরদিন রাতে ফরিদের বোন রাশেদা আক্তার ডবলমুরিং থানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা করেন।
এজাহারে নাম থাকা আসামিরা হলেন- আলাউদ্দিন আলো, দিদারুল আলম ওরফে টেডি দিদার, মো. শাহজাহান, আলাউদ্দিন ওরফে মনা, হৃদয় ওরফে চেরাগ আলী, আলী আজগর লেদা, মো. সোহাগ, মো. ফেরদৌস, মো. সালাউদ্দিন, মো. আল আমীন ও নাজিম উদ্দিন রাশেদ। এছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ১৫-১৬ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে দিদার (৩৫) ও হৃদয়কে (২৮) হত্যাকাণ্ডের পর গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ