Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

অভিনন্দনের উত্তরে ড. মো‌মেন‌কে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর ধন্যবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:৩৩ পিএম

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মো‌মেন‌কে অভিনন্দন বার্তার জন্য ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের নতুন পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি। আজ বৃহস্পতিবার (১২ মে) ঢাকার পাকিস্তান হাইক‌মিশন থে‌কে পাঠা‌নো এক ক্ষুদেবার্তায় এ তথ্য জানা‌নো হয়।

অভিনন্দন বার্তার উত্ত‌রে বিলাওয়াল লিখেছেন, পাকিস্তান ও বাংলাদেশ যৌথ ইতিহাস, অভিন্ন বিশ্বাস, মূল্যবোধ ও ঐতিহ্যের বন্ধনে আবদ্ধ। আমাদের দ্বিপাক্ষিক সম্পর্কের সামনে উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে। বাংলাদেশের সঙ্গে পাকিস্তান কাজ কর‌তে উন্মুখ জানিয়ে পাক পররাষ্ট্রমন্ত্রী ব‌লেন, আমাদের দুদেশের জনগণের পারস্পরিক সুবিধার জন্য দু`দে‌শের সম্পর্ককে আরও সুসংহত করার লক্ষ্যে বন্ধুত্ব ও বোঝাপড়ার জায়গায় আপনাদের সঙ্গে কাজ করার জন্য আমি উন্মুখ।

উল্লেখ্য, গত মা‌সে পাকিস্তানের নতুন পররাষ্ট্রমন্ত্রী হি‌সে‌বে শপথ নেন বিলাওয়াল। বিলাওয়াল পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজীর ভুট্টো ও সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারির ছেলে এবং সাবেক আরেক প্রধানমন্ত্রী ও পিপিপির প্রতিষ্ঠাতা জুলফিকার আলী ভুট্টোর নাতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ