Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রবাসী মন্ত্রী ও সউদী রাষ্ট্রদূত আলদুহাইলানের মধ্যে বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:২০ পিএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সাথে আজ বৃহস্পতিবার সউদী আরবের রাষ্ট্রদূত ঈসা ইউসুফ ঈসা আলদুহাইলানের একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মন্ত্রণালয়ের সভাকক্ষে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে দুদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা তুলে ধরে তারা সউদী আরবে বাংলাদেশের শ্রমবাজার সম্প্রসারণ, স্বল্পতম সময়ে ন্যূনতম অভিবাসন ব্যয়ে আরো বেশি সংখ্যক কর্মী প্রেরণ, কর্মী নিয়োগ প্রক্রিয়ায় মধ্যস্বত্ত্ব ভোগীদের দৌরাত্ম প্রতিরোধ এবং সউদী আরবে অবস্থানরত বাংলাদেশি কর্মীদের অন্যান্য স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে ফলপ্রুসু আলোচনা করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন, মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন,জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র মহাপরিচালক মো. শহিদুল আলম, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুল কাদের, পররাষ্ট্র মন্ত্রণালয়ের ইকবাল হুসাইন খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সুরক্ষা সেবা বিভাগের যুগ্মসচিব মো. জিয়াউল হক, বায়রা’র প্রশাসক মো. দাউদুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ