Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেপথ্যে ৫ বছরের প্যানেল গ্যারান্টিসহ বিক্রয়োত্তর সেবা

মার্সেল টিভি চাহিদার শীর্ষে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

মার্সেল টেলিভিশনের ডিজাইন ও প্রযুক্তিগত উৎকর্ষ নিয়ে প্রতিনিয়ত গবেষণা চলছে। ফলে মার্সেল টিভিতে যুক্ত হচ্ছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার। এরই প্রেক্ষিতে টিভিতে ৫ বছরের প্যানেল গ্যারান্টি দিচ্ছে মার্সেল। রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট সুবিধা। ফলে গ্রাহকদের কাছে হু হু করে বাড়ছে দেশীয় ব্র্যান্ড মার্সেলের চাহিদা। দেশের টেলিভিশন বাজারে অন্যতম শীর্ষে রয়েছে মার্সেল।
জানা গেছে, বাংলাদেশে নিজস্ব উৎপাদন প্ল্যান্টে তৈরি মার্সেল টিভি আন্তর্জাতিকমানের। বাজারের অন্যান্য ব্র্যান্ডের চেয়ে দামে সাশ্রয়ী। রয়েছে সর্বোচ্চ গ্যারান্টি-ওয়ারেন্টি এবং বিক্রয়োত্তর সেবা। তাই সব মিলিয়ে গ্রাহকদের কাছে মার্সেল টিভির চাহিদা তুঙ্গে। যার প্রেক্ষিতে চলতি বছর ঈদুল ফিতর বা রোজার ঈদে টিভি বিক্রিতে প্রায় ১৬২ শতাংশ প্রবৃদ্ধি হয়েছে মার্সেলের।
সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোজায় মার্সেল বাজারে ছাড়ে নতুন মডেলের বেসিক এলইডি ও গুগল সার্টিফাইড অ্যান্ড্রয়েড টিভি। এছাড়া ঈদ উপলক্ষ্যে টিভির ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা দেয় মার্সেল। এর আওতায় মাত্র ১০ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি এলইডি টিভি কেনার সুযোগ পেয়েছেন ক্রেতারা। আর ঈদ অফারে ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম ছিলো মাত্র ১৫ হাজার ৯০০ টাকা। ফলে রোজার ঈদে ব্যাপক বিক্রি হয়েছে মার্সেল টিভি। এ প্রসঙ্গে মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, বাজারে অন্যান্য ব্র্যান্ডের তুলনায় মার্সেল টিভির গুণগতমান অনেক উন্নত। দামও ক্রেতাদের সাধ্যের মধ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ