Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশু ও ছাত্রসহ চার জেলায় সড়কে নিহত ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০২ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে প্রাণ হারিয়েছে চারজন। এছাড়া এসব দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বাগেরহাট, কুড়িগ্রাম, শেরপুর, ও লক্ষ্মীপুর জেলায় একজন করে প্রাণ হারায়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

বাগেরহাট জেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের শরণখোলায় একটি বেপরোয়া ইজিবাইকের চাপায় সাকিব হাসান নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সকাল ১০টায় শরণখোলা উপজেলার রায়েন্দা-রসুলপুর সড়কের খাদা হাওলাদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাকিব হাসান খাদা গ্রামের মো. সুজন হাওলাদারের ছেলে। কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রামের রাজারহাটে গতকাল সকালের দিকে শরিফ সিনেমা হলের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনের রেলিংয়ের সাথে সংঘর্ষে ইমন মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় তার সাথে আহত হয়েছে লাদেন ওরফে রায়হান।
শেরপুর জেলা ও উপজেলা সংবাদদতা জানান, শেরপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কায় ফাহিম নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সজিব মিয়া নামে আরেক ছাত্র। গতকাল সকালের দিকে সদর উপজেলায় তাঁতলপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত ফাহিম শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর গ্রামের মো. ফরুক মিয়ার ছেলে। কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের কমলনগরে গতকাল ভোরে ফজর নামাজ শেষে পারিবারিক কাজে বের হলে রামগতি থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমাচল পরিবহন গাড়ির ধাক্কায় নুরুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ