Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পদ্মা সেতু এলাকায় ঈদ বিনোদনের স্রোত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৮:১৫ পিএম

এবারের ঈদে বিনোদন প্রেমীদের বিনোদন স্পটে পরিণত হয়েছে মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া পুরাতন ঘাট। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের পরের দিন থেকে আজ শনিবার বিকেল পর্যন্ত পুরাতন ফেরিঘাট এবং মাওয়া মোড়, দেড় কিলোমিটার পর্যন্ত দর্শনার্থীদের ঢল নামে। ঈদের দিন নানা ব্যস্ততার কারণে যারা ঘুরতে বের হতে পারেননি, তারাও আজ বেরিয়েছেন ঈদ ছুটির শেষ সময়ে আনন্দ উপভোগ করতে।

ঈদের দিন ও পরদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ছিল বিনোদন প্রেমীদের পদচারণায় মুখোরিত হয়ে উঠে। এখানে আছেঝ পদ্মা সেতু, পদ্মা নদী ও মাওয়া ঘাট। দৃশ্যমান পদ্মা সেতু দেখতে ঘুরতে আসা বিনোদন প্রেমী ফারহাদ হোসেন বলেন, ঈদের ছুটিকে নিজেদের মতো করে কাটাতে ঘুরতে বের হয়েছি। দৃশ্যমান এ সেতুটিতে স-পরিবারে ঘুরে অনেক মজা করলাম। অপর দিকে পদ্মা সেতুর উপরে প্রবাহিত ঠান্ডা বাতাস অনেক ভালো লেগেছে। তিনি আরো বলেন, কর্মজীবনে অন্য সময় ব্যস্ত থাকায় এবার পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে এসে অনেক ভালো লাগছ। এছাড়াও রবিন ও নাজমা বেগম নামে ঘুরতে আসা অপর দুই পর্যটক বলেন, দেশে দিনে দিনে বিনোদন স্পট কমতে শুরু করেছে। বর্তমানে বেসরকারি যেসব বিনোদন স্পট আছে সেগুলোতে অনেক টাকা লাগে। কম খরচে সন্তানদের নিয়ে ঘুরতে যাওয়ার তেমন স্পট নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ